Type Here to Get Search Results !

No Decision on Reopening of Schools, Colleges Yet, confirms Home Ministry,

এখনও স্কুল, কলেজ পুনরায় চালু করার বিষয়ে সিদ্ধান্ত নেই, স্বরাষ্ট্র মন্ত্রককে নিশ্চিত করেছে, জালিয়াতি সংবাদ ও গুজব খণ্ডন করেছে, 




শ্রেণি 10 ম শ্রেণি 12 তম সংবাদ অ্যাডমিশন ক্যারিয়ার প্রবেশ পরীক্ষা বাড়ি   খবর   এখনও স্কুল, কলেজ পুনরায় চালু করার বিষয়ে সিদ্ধান্ত নেই, স্বরাষ্ট্র মন্ত্রককে নিশ্চিত করেছে, জালিয়াতি সংবাদ ও গুজব খণ্ডন করেছে, বিশদটি এখানে পান এখনও স্কুল, কলেজ পুনরায় চালু করার বিষয়ে সিদ্ধান্ত নেই, স্বরাষ্ট্র মন্ত্রককে নিশ্চিত করেছে, জালিয়াতি সংবাদ ও গুজব খণ্ডন করেছে, বিশদটি এখানে পান প্রকাশিত: মে 27, 2020 09:43 IST ফলাফল আপডেটের জন্য নিবন্ধক তবুও বিদ্যালয় পুনরায় খোলার বিষয়ে সিদ্ধান্ত নেই: সর্বশেষ আপডেট অনুসারে, কোভিড -১৯ মহামারীর মধ্যে এখনও পর্যন্ত বিদ্যালয় পুনরায় চালু করার বিষয়ে কেন্দ্রীয় সরকার কর্তৃক কোনও আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেওয়া হয়নি। এই বিষয়ে ক্রমবর্ধমান জাল খবর এবং বিভ্রান্তিকর মিডিয়া রিপোর্টের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং এই স্পষ্টতা দিয়েছেন। অনলাইনে প্রকাশিত একাধিক গণমাধ্যমের খবরে প্রকাশিত হওয়ার পরে এই স্পষ্টতা প্রকাশিত হয়েছে যে ইঙ্গিত দেয় যে এমএইচআরডি এবং এনসিইআরটি ৩১ শে মে ২০২০-এ  শেষ হওয়ার পরে গ্রেড পদ্ধতিতে বিদ্যালয় পুনরায় চালু করার পরিকল্পনা গ্রহণ করছে।


উদ্বিগ্ন পিতামাতারা সরকারের কাছে পৌঁছে যান
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এ জাতীয় প্রতিবেদনের উত্থানের পরে, সংশ্লিষ্ট শিক্ষার্থীদের বেশ কয়েকজন অভিভাবক এই বিষয়ে সরকারের কাছে স্পষ্টতা চেয়েছিলেন। ভারতে সম্প্রতি সিভিডি -১৯ টি মামলার সংখ্যার সাম্প্রতিকতম গতি বাড়ার সাথে সাথে স্কুলগুলি পুনরায় চালু করার সিদ্ধান্তটি তাদের পিতামাতার নিরাপত্তা এবং স্বাস্থ্যের বিষয়ে উদ্বিগ্ন বহু অভিভাবককে অবাক করে দিয়েছিল। এর জবাবে, কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং একটি স্পষ্টতা দিয়েছেন যেটি নিশ্চিত করেছে যে কেন্দ্রীয় সরকার এতদিনে এ জাতীয় কোনও সিদ্ধান্ত নেয়নি এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠান সারা দেশে খোলা নিষিদ্ধ ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area