Type Here to Get Search Results !

Lockdown in West Bengal , West Bengal Once Again Lockdown from 1st May


Lockdown in West Bengal , West Bengal Once Again Lockdown from 1st May 



Pic : West Bengal Lockdown 




শুক্রবার (৩০ এপ্রিল) মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকার অনির্দিষ্টকালের জন্য এই রাজ্যে বিধিনিষেধ ঘোষণা করেছিল। সরকারের জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, সমস্ত শপিংমল, সিনেমা হল, রেস্তোঁরা ও বার, স্পোর্টস কমপ্লেক্স, জিম, স্পা, বিউটি পার্লার এবং সুইমিং পুল পরবর্তী নির্দেশ না দেওয়া অবধি বন্ধ থাকবে।



রাজ্যের সকল ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক, একাডেমিক এবং বিনোদন-সম্পর্কিত সমাবেশগুলিতে নিষেধাজ্ঞার কথা ঘোষণা করে পশ্চিমবঙ্গ সরকার ঘোষণা করেছে যে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার বাজারগুলি সকাল 9-9 থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা থাকবে।


SBI Recruitment Clerk Apply Online



 চিকিত্সা দোকান, চিকিত্সা সরঞ্জামের দোকান, মুদি ইত্যাদির মতো প্রয়োজনীয় পরিষেবাগুলি নিষেধাজ্ঞার সীমাবদ্ধতার বাইরে থাকবে।



 নির্বাচনী গণনা প্রক্রিয়া এবং বিজয় সমাবেশ / মিছিল সম্পর্কিত সমস্ত কার্যক্রম ভারতের নির্বাচন কমিশন ইতোমধ্যে জারি করা নির্দেশিকা দ্বারা পরিচালিত হবে, যখন গণনা হলগুলির আশেপাশের অপ্রয়োজনীয় জামাতগুলিও নিরুৎসাহিত এবং সীমাবদ্ধ থাকবে এবং শারীরিক দূরত্ব অনুসরণ করতে হবে মানদণ্ড এবং অন্যান্য COVID উপযুক্ত আচরণ vi এটি নিশ্চিত করতে হবে যে গণনার স্থানের কাছে ভিড় / লটারিং এড়ানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area