Type Here to Get Search Results !

CBSE Class 12 Board Exam 2021 cancellation নতুন আপডেট দেখুন

CBSE Class 12 Board Exam 2021 cancellation: Bad news for Class 12 students 




সারা দেশে লক্ষ লক্ষ CBSE ক্লাস 12 শিক্ষার্থী ভারতে করোনা ভাইরাস মামলার কারণে এপ্রিলে কেন্দ্রীয় সরকার স্থগিত করেছিল CBSE ক্লাস 12 বোর্ড পরীক্ষার চূড়ান্ত রায়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। শিক্ষার্থীরা CBSE-র ক্লাস 12 বোর্ড পরীক্ষা 2021 এর ভবিষ্যতের দিকে আঙ্গুল দিয়ে রেখেছে কারণ এটি ভারতে পাশাপাশি বিদেশেও কলেজের ভর্তি প্রক্রিয়াকে সরাসরি প্রভাব ফেলবে।




 উল্লেখযোগ্যভাবে, বেশিরভাগ ভারতীয় শিক্ষার্থী উচ্চতর পড়াশোনার জন্য বিদেশে যান, সিআইএসসিই এবং CBSE 12 ম শ্রেণির বোর্ড পরীক্ষার বিষয়ে কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রকের সিদ্ধান্তটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।

 ১৪ ই মে CBSE ঘোষণা করেছিল যে দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষার বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেওয়া হয়নি। এর আগে, কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিয়াল  ঘোষণা করেছিলেন যে সিবিএসই-এর 12 ম শ্রেণির শিক্ষার্থীরা পরীক্ষা শুরুর আগে 15 দিনের নোটিস পিরিয়ড পাবে।

Kolkata Police SI Recruitment 2021 Apply : Apply


২০২১ সালের জানুয়ারিতে, ১০.৯ লক্ষেরও বেশি ভারতীয় শিক্ষার্থীরা বিদেশের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিল এবং আশা করা হয়েছিল যে এই বছর এই সংখ্যা আরও বাড়বে কারণ যেসব শিক্ষার্থীরা তাদের ২০২০ টি ভর্তি পিছিয়ে দিয়েছিল বা মহামারীতে নিষেধাজ্ঞায় শিথিলতার অপেক্ষায় ছিল তারাও আবেদন জমা দেবে। এর অর্থ এই যে প্রতিযোগিতা বৃদ্ধি পাবে এবং ফলাফল  দেরিতে হলে
এটি ভারতীয় শিক্ষার্থীদের জন্য সমস্যা তৈরি করবে।

 এটাও বিশ্বাস করা হয় যে CBSEএসই 12 ম শ্রেণির বোর্ড পরীক্ষা 2021 স্থগিতকরণ বিদেশী বিশ্ববিদ্যালয় আবেদন প্রক্রিয়াতে ফোকাস করার জন্য শিক্ষার্থীদের কম সময় দেবে। 


📌 Western Railway Apprentice Recruitment : APPLY 


বেশিরভাগ শিক্ষক এবং শিক্ষা বিশেষজ্ঞের ধারণা, CBSEএসই 12 ম শ্রেণির বোর্ড পরীক্ষা 2021 বাতিল হওয়া শিক্ষার্থীদের পক্ষে অন্যায্য হবে না কারণ বছরের মাধ্যমে গড় শিক্ষার্থীর পারফরম্যান্সের ভিত্তিতে নম্বর বরাদ্দকারীরা পরীক্ষার্থীদের পক্ষে যারা পরীক্ষার আগে কঠোর অধ্যয়ন করে তাদের পক্ষে সহায়ক প্রমাণিত হবে না ভাল নম্বর পেতে। কম সংখ্যক চিহ্নের ফলে শিক্ষার্থীদের বিদেশের ভাল কলেজগুলিতে প্রবেশ করা কঠিন হয়ে পড়বে। 



WBP SI RECRUITMENT 2021 : APPLY



Our Facebook Group : JOIN 



Get Free Job Notification Download Our App

  DOWNLOAD 


 Whatsapp Group : JOIN 





West Bengal Job Whatsapp Group




West Bengal Job Facebook Group






West Bengal Job YouTube channel 




West Bengal Job Telegram Group




            

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area