Type Here to Get Search Results !

Duare Ration Job in West Bengal,রাজ্যে 1 লাখ কর্মসংস্থানের সুযোগ দুয়ারে রেশন প্রকল্পে

 Duare Ration  Job  in West Bengal,রাজ্যে 1 লাখ কর্মসংস্থানের সুযোগ দুয়ারে রেশন প্রকল্পে




Dear Aspirations Welcome to our Blog West Bengal Job . Today we are going to share about Duare Ration  Job  in West Bengal. West Bengal Food & Supplies Department, Office of the District Controller Food & Supplies, 


দুয়ারের রেশন প্রকল্পে প্রায় 42 হাজারেরও বেশি কর্মী নিয়োগ করা হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্প দুয়ারে রেশন প্রকল্পের কাজকর্ম শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যে দুয়ারের রেশন প্রকল্পের উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র স্বপ্নের প্রকল্প হল দুয়ারে রেশন প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন আগামী মঙ্গলবার। এই দুয়ারে রেশন প্রকল্পের উদ্বোধন এর সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান রাজ্যে প্রায় 21 হাজার ডিলারের কাছে দুজন করে কর্মী এই দুয়ারে রেশন কাজকর্মের জন্য নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং শুধুমাত্র মাধ্যমিক পাস করে থাকেন তাহলে আপনি এই দুয়ারের রেশন প্রকল্পে চাকরির জন্য আবেদন করতে পারেন। আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নিন।


Duare Ration  Vacancy Details 2021


পদের নাম : দুয়ারের রেশন প্রকল্পে সহায়ক কর্মী ।


মোট শূন্যপদ : সমগ্র পশ্চিমবঙ্গের রেশন প্রকল্পে 42 হাজার কর্মী নিয়োগ করা হবে। এছাড়াও রাজ্যে 21 হাজার গাড়ির প্রয়োজন, যেখানেও প্রচুর কর্মী নিয়োগ করা হবে। সব মিলিয়ে রাজ্যে প্রায় লাখ এর কাছাকাছি কর্মী নিয়োগ হবে এই দুয়ারের রেশন প্রকল্পের জন্য।


Duare Ration Salary 2021: 

বেতন : শুরুতেই আপনাকে 10 হাজার টাকা করে বেতন দেওয়া হবে এবং আস্তে আস্তে আপনার বেতন বৃদ্ধি হবে। এখানে 5000 টাকা দেবে রাজ্য সরকার ও 5000 টাকা দেবে ডিলার। 




📌 West Bengal Post Recruitment Apply 


Duare Ration Job 2021

কাজকর্ম: দুয়ারের রেশন প্রকল্পে আপনাকে বাড়ি বাড়ি মাথায় করে নিয়ে পৌছে দিতে হবে না । দুয়ারে রেশন প্রকল্পের প্রত্যেকটি এলাকার 500 মিটারের মধ্যে একটি নির্দিষ্ট জায়গায় রেশন দেওয়া হবে যেখান গ্রামের প্রত্যেকটি পরিবার এসে তাদের রেশন নিয়ে যাবে। পরিবারের হাতে রেশন তুলে দেওয়ার দায়িত্ব থাকবে আপনাদের।

এছাড়াও আপনি যদি এখানে চাকরি করেন তাহলে নানান ধরনের রাজ্য সরকারের সুযোগ-সুবিধা পাবেন। এটি যেহেতু রাজ্য সরকারের প্রকল্প তাই রাজ্য সরকারের তরফ থেকে নানান ধরনের সুযোগ-সুবিধা আপনাকে দেওয়া হবে। এই প্রকল্প চালু করার মাধ্যমে সাধারণ মানুষের যেমন সুযোগ সুযোগ সুবিধা হবে তেমনি রাজ্যে প্রচুর বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানেরও সুযোগ হবে।

Duare Ration Benefit :


দুয়ারে রেশন প্রকল্পের সাধারণ মানুষের সুবিধা : এই দুয়ারে রেশন প্রকল্পে প্রায় 10 কোটি পরিবারের হাতে রেশন তুলে দেওয়া হবে সাধারণ মানুষ এতে বিরাট উপকৃত হবে বলে আশা করা যাচ্ছে। 

West Bengal Job Whatsapp Group






West Bengal Job Facebook Group






West Bengal Job YouTube channel 




West Bengal Job Telegram Group








Like Our Facebook Page :
www.facebook.com/westbengaljobin


Telegram Channel : t.me/westbengaljobin


WhatsApp Group   :
https://chat.whatsapp.com/HFX4XjAgiBb5qbYMHTXc3G 


Search on Google 🔎 www.westbengaljob.in











একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area