Type Here to Get Search Results !

CRIS Recruitment 2022: সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ডেটা অ্যানালিস্ট পদে বাম্পার বিজ্ঞপ্তি, জানুন আবেদনের শেষ তারিখ

CRIS Recruitment 2022: সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ডেটা অ্যানালিস্ট পদে বাম্পার বিজ্ঞপ্তি, জানুন আবেদনের শেষ তারিখ





CRIS Recruitment 2022: সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেমে ​(CRIS)অ্যাসিস্ট্যান্ট সফটওয়্যার ইঞ্জিনিয়ার ও অ্যাসিস্ট্যান্ট ডেটা অ্যানালিস্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। উপযুক্ত শিক্ষাগত যোগ্যতা থাকলে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা।


​CRIS Recruitment 2022: কোথায় আবেদন করবেন ?

যে প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে চান, তারা অফিশিয়াল ওয়েবসাইট cris.org.in-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। এই নিয়োগ প্রক্রিয়ার অধীনে মোট 150টি শূন্যপদে হবে নিয়োগ। আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৫ এপ্রিল থেকে। আবেদন করার শেষ তারিখ 24 মে 2022।




CRIS Recruitment 2022: আবেদনের মোট পদ: 150টি



গুরুত্বপূর্ণ তারিখ 

আবেদনের শুরুর তারিখ: 25 এপ্রিল 2022

আবেদনের শেষ তারিখ: 24 মে 2022

​CRIS Recruitment 2022: খালি পদের বিবরণ

এই নিয়োগ প্রক্রিয়ার আওতায় মোট ১৫০টি পদে নিয়োগ হবে। প্রকাশিত তথ্য বলছে, অ্যাসিস্ট্যান্ট সফটওয়্যার ইঞ্জিনিয়ারের 144টি ও অ্যাসিস্ট্যান্ট ডেটা অ্যানালিস্টের 6টি পদে হবে নিয়োগ।

CRIS Recruitment 2022: আবেদনের যোগ্যতা 

এই নিয়োগের জন্য অ্যাসিস্ট্যান্ট সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের CSE/CS/CT/IT/CSIT-এ BE/B.Tech অথবা 60% নম্বর সহ কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিগ্রি থাকতে হবে। অ্যাসিস্ট্যান্ট ডেটা অ্যানালিস্ট পদে প্রার্থীদের যেকোনও বিষয় যেমন BE/B.Tech/ME/M.Tech উত্তীর্ণ হতে হবে। এর সঙ্গে প্রার্থীদের অবশ্যই GATE 2022 স্কোর থাকতে হবে। তবেই এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন প্রার্থীরা।

CRIS Recruitment 2022: বয়সসীমা

আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের বয়স 22 থেকে 27 বছরের মধ্যে হতে হবে। CRIS অর্থাৎ সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেমস হল রেল মন্ত্রকের অধীনে একটি সংস্থা। প্রথম থেকেই CRIS ভারতীয় রেলের মূল কার্যকরী ক্ষেত্রগুলির জন্য সফ্টওয়্যার তৈরি করছে। আগ্রহী প্রার্থীরা এই নিয়োগের ক্ষেত্রে যেকোনও তথ্যের জন্য অফিশিয়াল সাইটের সাহায্য নিতে পারবেন।






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area