Type Here to Get Search Results !

WB ICDS Supervisor Result 2022 Download -Westbengaljob.in

WB ICDS Supervisor Result 2022 Download -Westbengaljob.in


WB ICDS Supervisor Result 2022 - যে প্রার্থীরা WB ICDS Supervisor Result 2022  খুঁজছেন যখন আপনি সঠিক পৃষ্ঠায় এসেছেন। এই পৃষ্ঠায়, আপনি  WB ICDS Supervisor Result 2022 তারিখ, WB ICDS Supervisor Cutoff marks 2022 , WB ICDS Supervisor Merit List 2022 সম্পর্কে আরও বিশদ পাবেন।  


👉নিচে লিংক দেওয়া হয়েছে সেখান থেকে WB ICDS Supervisor Result 2022 দেখতে পারবেন  




WB ICDS Supervisor Result 2022


যে প্রার্থীরা WB ICDS Supervisor Result 2022 দেখার চেষ্টা করেছেন তারা অফিসিয়াল ওয়েবসাইটে WB ICDS Supervisor Result 2022 দেখতে পারেন। 

WBPSC ICDS সুপারভাইজার প্রধান ফলাফল

পরীক্ষা কর্তৃপক্ষ ফলাফল ঘোষণার সঠিক তারিখ প্রকাশ করেনি। বিপুল সংখ্যক আবেদনকারী WBPSC সুপারভাইজার প্রধান ফলাফল 2022 ঘোষণার তারিখের জন্য অপেক্ষা করছেন। তাই আমরা জানাচ্ছি, পশ্চিমবঙ্গ পিএসসি অক্টোবর 2022 মাসে ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে। কর্মকর্তারা এটি প্রস্তুত করার পরে আমরা এখানে সঠিক WBPSC সুপারভাইজার প্রচার ফলাফল 2022 লিঙ্ক সরবরাহ করব। সুপারভাইজার ফলাফল সম্পর্কে তাৎক্ষণিক আপডেট পেতে এই পৃষ্ঠার সাথে সংযুক্ত থাকুন। বিপুল সংখ্যক আবেদনকারী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এখন তারা PSCWB ICDS ফলাফল 2022 পরীক্ষা করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আমরা সমস্ত ফলাফল অনুসন্ধানকারীদের জানিয়ে দিচ্ছি যে পশ্চিমবঙ্গ PSC অক্টোবর 2022-এ ফলাফল ঘোষণা করবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে WBPSE ICDS ফলাফল দেখতে পারেন। এই পৃষ্ঠার মাধ্যমে WB মহিলা সুপারভাইজার ফলাফল এবং কাট-অফ সম্পর্কে আরও বিশদ পান।

pscwbapplication.in সুপারভাইজার ফলাফলের তারিখ 2022

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন নারী ও শিশু উন্নয়ন এবং সমাজকল্যাণের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 2954 সুপারভাইজার শূন্যপদের জন্য বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। বিভাগটি 2022 সালের সেপ্টেম্বরে বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা পরিচালনা করেছে। পরীক্ষার পরে, WBPSC PSCWB ICDS কাট-অফ ঘোষণা করার প্রস্তুতি নিচ্ছে। বিভাগ অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল অনলাইন মোড ঘোষণা করবে।

যোগ্য প্রার্থীরা রোল নম্বর এবং নাম অনুসারে WB ICDS Supervisor Result 2022 দেখতে পারেন। এই পৃষ্ঠার মাধ্যমে, আমরা এখানে এবং সেখানে WB ICDS Supervisor Result 2022  অনুসন্ধান করা সমস্ত আবেদনকারীদের অবহিত করি। ফলাফলের সঠিক তারিখ এখনও ঘোষণা করা হয়নি তবে WBPSC সুপারভাইজার খুব শীঘ্রই ফলাফল ঘোষণা করবেন। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইনে WB ICDS সুপারভাইজার ফলাফলের তারিখ দেখতে পারেন। আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার পর আমরা এখানে WBPSC ICDS সুপারভাইজার মেধা তালিকা পরীক্ষা করার জন্য একটি সরাসরি লিঙ্ক আপডেট করব। ফলাফলের তারিখ সম্পর্কে আরও আপডেটের জন্য নিয়মিত এই বিষয়বস্তু পড়ুন।

WB ICDS Supervisor Result 2022 

      • প্রথমে, অফিসিয়াল সাইট @  pscwbapplication.in দেখুন ।
      • হোম পেজ WBPSC স্ক্রিনে খুলবে।
      • তারপর এই পৃষ্ঠার শীর্ষে উপলব্ধ ফলাফল বিভাগে ক্লিক করুন.
      • ICDS সুপারভাইজার প্রধান ফলাফল লিঙ্ক খুঁজুন এবং এটি ক্লিক করুন.
      • ফলাফল পেতে প্রয়োজনীয় বিবরণ জমা দিন।
      • WBPSC ICDS সুপারভাইজার প্রধান ফলাফল 2022 ডিসপ্লেতে উপস্থিত হয়েছে।
      • ভবিষ্যতের উদ্দেশ্যে এটি ডাউনলোড করুন।

ICDS সুপারভাইজার মেইন কাট অফ মার্কস 2022

পশ্চিমবঙ্গ PSC 2022 সালে সুপারভাইজার চাকরির জন্য প্রার্থীদের নিয়োগের জন্য কাট-অফ ঘোষণা করবে। পরীক্ষার কর্তৃপক্ষ ফলাফলের সাথে কাট-অফ নম্বর প্রকাশ করে। কাট-অফ মার্ক হল ন্যূনতম যোগ্যতার চিহ্ন যা প্রার্থীদের দ্বারা সুরক্ষিত। কাট-অফ মার্কগুলি মোট পদের সংখ্যা, পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মোট সংখ্যা, বিভাগ-ভিত্তিক হবে। প্রার্থীরা বিভাগ অনুযায়ী কাট-অফ মার্কগুলিও পরীক্ষা করতে পারেন (সাধারণ, ওবিসি, এসসি, এসটি)। সুপারভাইজার কাট অফ মার্কসের মেধার ভিত্তিতে লিখিত পরীক্ষার পর বাছাই তালিকা তৈরি করা হয়। ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশন অফিশিয়াল ওয়েব পোর্টালে আপলোড করার পর পশ্চিমবঙ্গের কাট অফ মার্কস শীঘ্রই এই পৃষ্ঠায় পাওয়া যাবে। কাট অফ মার্কস এই পরীক্ষাটি উপলভ্য শূন্য পদের সংখ্যা, লিখিত পরীক্ষার নম্বরের ভিত্তিতে করা হয়।

WBPSC ICDS সুপারভাইজার মেধা তালিকা 2022

সমস্ত প্রার্থীদের সুপারভাইজার নিয়োগ পরীক্ষার মেধা তালিকা পরীক্ষা করতে হবে। ফলাফল ঘোষণার একই দিনে পাওয়া না গেলে দুই-তিন দিন পর তা প্রকাশ করা হবে। যে সমস্ত আবেদনকারীরা এই মেধা তালিকায় তাদের নাম চিহ্নিত করবে তারা শুধুমাত্র সুপারভাইজার ভারতীর পরবর্তী রাউন্ডে যোগ্য হবে। মেধা তালিকা নির্বাচিত প্রার্থীর নাম, রোল নম্বর এবং জেলার নাম হবে। WBPSC ICDS সুপারভাইজার মেধা তালিকা 2022 অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে। অফিসিয়াল সাইটে প্রকাশিত হলে আমরা এই পৃষ্ঠাটি আপডেট করব।


Important Link Area for WBPSC ICDS Supervisor Result:

Official Website 

https://wbpsc.gov.in/

Check Online WBPSC ICDS Supervisor Finance Result 2021Click Here

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area