Type Here to Get Search Results !

WB Volunteer Recruitment 2022 -West Bengal Volunteer Recruitment 2022,ভলেন্টিয়ার

WB Volunteer Recruitment 2022 -West Bengal Volunteer Recruitment 2022,ভলেন্টিয়ার 


  WhatsApp |  Telegram  Google News 

Published By : Westbengaljob.in.     Date : 28.08.2022 


WB Volunteer Recruitment 2022


রাজ্যের নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যেখানে বলা হয়েছে ভলেন্টিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। ১৮ বছরের বেশি বয়স হলেই চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করার সুযোগ পাবেন এবং শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস হলে চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে পারবেন।। এখানে অনেকগুলি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে কর্মী নিয়োগ করা হবে প্যারালিগাল ভলেন্টিয়ার পদে(PLV)। এখানে সকলেই আবেদন করতে পারবেন। যারা যারা এখানে চাকরি করবেন তাদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে । নিচে চাকরির সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করা হলো এবং অফিসিয়াল নোটিফিকেশন দেওয়া হল। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেবেন।


পদের নাম: এখানে যে পথের কর্মী নিয়োগ করা হবে সেটি হল- প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার( PLVs)।

শিক্ষাগত যোগ্যতা: এখানে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস হলেই চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। এখানে আবেদন করতে হলে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে। এছাড়াও যে সমস্ত চাকরিপ্রার্থীরায় এখানে আবেদন করবেন তাদের একটা বিষয় মনে রাখতে হবে লিগালি কোন কেস থাকলে আবেদন করতে পারবেন না। আপনার নামে যদি কোন কেস না থাকে তাহলে এখানে সকল ধরনের চাকরিপ্রার্থীরাই আবেদন করতে পারবেন।

আবেদনকারীর বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি-প্রার্থীদের অবশ্যই 18 বছরের বেশি বয়স হতে হবে।

আবেদন পদ্ধতি:
1.প্রথমত এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

2.যারা এখানে আবেদন করতে চান তারা অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন থেকে আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নেবেন অথবা অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রটি ডাউনলোড করে নেবেন।

3.এরপর আবেদনপত্রটি সম্পূর্ণরূপে ভালোভাবে ফিলাপ করে এর সঙ্গে যে সমস্ত ডকুমেন্টস নিচে দেওয়া উল্লেখ করা আছে সেগুলো জেরক্স করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করবেন।

4.অবশেষে আবেদনপত্রটি অফিশিয়াল নোটিফিকেশন এ দেওয়া ঠিকানায় জমা করতে হবে।

এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীর যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন:

1. চাকরিপ্রার্থীদের বয়সের প্রমাণপত্র

2. কার্ড আধার ও কার্ড ভোটার কার্ড

3. শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র

4. মাধ্যমিকের এডমিট কার্ড

5. পাসপোর্ট সাইজের ফটোকপি

6. কাস্ট সার্টিফিকেট যদি থাকে

7. এছাড়াও কোন যোগ্যতার যদি থাকে তার কাগজ

আবেদনপত্র জমা করার শেষ তারিখ: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের 09/09/2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করতে হবে।


নিয়োগ পদ্ধতি: এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ ও পার্সোনালিটি টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে এখানে আবেদনের সংখ্যা যদি খুব বেশি হয় তাহলে সিলেকশন কমিটি সিদ্ধান্ত নেবে- পরবর্তীকালে কিভাবে নিয়োগ করা হবে।

বেতন: এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রতিদিন 500/- টাকা হিসেবে প্রতি মাসে প্রায় 15000/- টাকার মত বেতন দেওয়া হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: the chairman, district legal service authority, Jhargram, district judges Court Complex, Jhargram, Pin - 721507

যে সমস্ত চাকরিপ্রার্থীর এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়বেন। এখানে চাকরি প্রার্থীরা উক্ত এলাকার স্থায়ী বাসিন্দা হলেই আবেদন করার সুযোগ পাবেন। অফিশিয়াল নোটিফিকেশন এর মধ্যে আবেদনের ফরমটি দেওয়া আছে সেটি প্রিন্ট আউট করে ফিলাপ করে জমা দেবেন।


OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE










একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area