Type Here to Get Search Results !

WB Food SI Exam 2023 | ফুড সাব ইন্সপেক্টর ফর্ম ফিলাপ কবে শুরু হবে? জেনে নিন এক্ষুনি

 WB Food SI Exam 2023 | ফুড সাব ইন্সপেক্টর ফর্ম ফিলাপ কবে শুরু হবে? জেনে নিন এক্ষুনি


চলতি বছরের মে মাসে রাজ্যের চাকরিপ্রার্থীদের সুখবর দিয়েছিল পশ্চিমবঙ্গ সরকার। গত ১০ মে প্রকাশিত হয় ফুড সাব ইন্সপেক্টর নিয়োগের প্রাথমিক নোটিফিকেশন। রাজ্য পাবলিক সার্ভিস কমিশন (PSC) জানায়, একগুচ্ছ শূন্যপদে ফুড এইআই (Food SI) নিয়োগ করতে চলেছে রাজ্য। পশ্চিমবঙ্গ সরকারের অধীনে গ্রেড-৩ তে নিয়োগ করা হবে প্রার্থীদের। তবে ফর্ম ফিল আপ কবে থেকে শুরু হবে সে 


WB Food SI 2023 | ফুড সাব ইন্সপেক্টর ফর্ম ফিলাপ কবে শুরু হবে? জেনে নিন এক্ষুনি

     



চলতি বছরের মে মাসে রাজ্যের চাকরিপ্রার্থীদের সুখবর দিয়েছিল পশ্চিমবঙ্গ সরকার। গত ১০ মে প্রকাশিত হয় ফুড সাব ইন্সপেক্টর নিয়োগের প্রাথমিক নোটিফিকেশন। রাজ্য পাবলিক সার্ভিস কমিশন (PSC) জানায়, একগুচ্ছ শূন্যপদে ফুড এইআই (Food SI) নিয়োগ করতে চলেছে রাজ্য। পশ্চিমবঙ্গ সরকারের অধীনে গ্রেড-৩ তে নিয়োগ করা হবে প্রার্থীদের। তবে ফর্ম ফিল আপ কবে থেকে শুরু হবে সে বিষয়ে কোনোও স্পষ্ট উত্তর মেলেনি।



এদিকে, রাজ্যে আসন্ন পঞ্চায়েত ভোট। আগামী ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচন বঙ্গে। ভোটের রেজাল্ট বেরোবে ১১ জুলাই। ধারণা করা হচ্ছে, পঞ্চায়েত নির্বাচনের কারণেই কার্যত থমকে গিয়েছে ফুড সাব ইন্সপেক্টর নিয়োগ প্রক্রিয়া। এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল বিজ্ঞপ্তি না আসায় চিন্তায় রয়েছেন পরীক্ষার্থীরা। কবে ফর্ম ফিল আপ শুরু হবে তার জন্য দিন গুনছেন তাঁরা। এর আগে জানা গিয়েছিল, জুনের মধ্যে প্রকাশ পেতে পারে পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি। তবে জুন পেরোলেও কোনোও খবর না আসায় এখন প্রশ্ন তুলছেন পরীক্ষার্থীরা। ইতিমধ্যে সূত্রের খবর, পঞ্চায়েত ভোট মিটলেই ফুড সাব ইন্সপেক্টর নিয়োগের পূর্ণাঙ্গ নোটিফিকেশনটি প্রকাশ করবে রাজ্য। অর্থাৎ আর কিছুদিনের অপেক্ষা। তার পরেই শুরু হতে চলেছে ফুড সাব ইন্সপেক্টর নিয়োগের ফর্ম ফিল আপ। এছাড়া, ফুড এইআই সম্পর্কিত আপডেট পেতে westbengaljob.in-র ওয়েবসাইটে নজর রাখবেন। নতুন কোনোও আপডেট পেলে আপনাদের জানিয়ে দেওয়া হবে। 


ফুড সাব ইন্সপেক্টর পদে নিয়োগের পরীক্ষাটি মূলত দুটি ধাপে পরিচালিত হয়। লিখিত পরীক্ষা ও পার্সোনালিটি টেস্ট। লিখিত পরীক্ষায় থাকবে অবজেকটিভধর্মী প্রশ্ন।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area