Type Here to Get Search Results !

SSB নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল, SSB New Recruitment 2023 Out

SSB নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল, SSB New Recruitment 2023 Out 




SSB New Recruitment 2023 Out : চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ। আবারো নতুন করে SSB তে নিয়োগের নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে প্রত্যেকই আবেদনযোগ্য। আবেদন করার জন্য প্রতিবেদনটি প্রথম থেকে শেষ অব্দি পড়ুন। SSB New Recruitment 2023 Out 


SSB নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল, SSB New Recruitment 2023 Out




SSB New Recruitment 2023 Out

OrganisationSSB
Post NameSub Inspector
Vacancy111
Selection ProcessPST & Written Exam
Notification20-10-2023

পদের নাম – Sub Inspector
মোট শূন্যপদ – SSB তে ১১১টি শূন্যপদ রয়েছে। মোটের মধ্যে এটি চারটি বিভাগে ভাগ করা হয়েছে। নিচে উল্লেখ করা আছে দেখুন।

Pioneer20
Draughtsman03
Communication59
Staff Nurse – Female29


বয়স সীমা – চাকরি প্রার্থীদের এখানে আবেদন করার জন্য বয়স লাগবে ১৮ থেকে ৩০বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় থাকবে। বিস্তারিত জানার জন্য এই প্রতিবেদনের নিচে অফিসের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

Age Relaxation:- 

SC/ST5 Years
OBC3 Years
Ex-Servicemen3 Years


Education Qualification :-

Sub Inspector (Draughtsman) – আগ্রহী চাকরি প্রার্থীদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করে থাকলে আবেদন করতে পারবেন।

Sub Inspector (Pioneer)- চাকরি প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য ডিগ্রি অথবা ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং করে পাশ করে থাকতে হবে। তাহলে অবশ্যই এই পদে আবেদন করতে পারবেন।




Sub Inspector (Communication)- আগ্রহী চাকরিপ্রার্থীদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন অথবা কম্পিউটার সাইন্স অথবা ইনফরমেশন টেকনোলজি ইঞ্জিনিয়ারিং পাশ করে থাকতে হবে। অবশ্যই এই পদে আবেদন করতে পারবে।


Sub Inspector (Staff Nurse) – ইচ্ছুক প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে Intermediate সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। বিস্তারিত তথ্য জানার জন্য এই প্রতিবেদনের নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে ডাউনলোড করে দেখুন।






আবেদন পদ্ধতি – আগ্রহী চাকরি প্রার্থীদের এখানে আবেদন করতে হবে সরাসরি অনলাইনে মাধ্যমে। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপরই লগইন করে বাকি সমস্ত ফর্ম সঠিকভাবে ফিলাপ করে যাবতীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস আপলোড করে সাবমিট করতে হবে। 



নিয়োগ প্রক্রিয়া – ইচ্ছুক চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষার মাধ্যমে। নিচে সিলেবাস দেওয়া হয়েছে সেই সিলেবাস অনুযায়ী চাকরিপ্রার্থীর পরীক্ষা নেওয়া হবে।



আবেদন শুরু তারিখ20-10-2023
আবেদন শেষ তারিখ19-11-2023


অফিশিয়াল ওয়েবসাইটClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download PDFClick Here

 














একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area