Ads

DHFWS Recruitment 2024: লিখিত পরীক্ষা ছাড়াই স্বাস্থ্য ভবনে চাকরির সুযোগ, জানুন বিস্তারিত

 DHFWS Recruitment 2024: লিখিত পরীক্ষা ছাড়াই স্বাস্থ্য ভবনে চাকরির সুযোগ, জানুন বিস্তারিত



DHFWS Howrah Recruitment 2024: জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি হাওড়া (DHFWS Howrah) বিভিন্ন চিকিৎসা ক্ষেত্রে বিশেষজ্ঞের পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছে। এই নিয়োগ ড্রাইভের লক্ষ্য হল হাওড়া, পশ্চিমবঙ্গে স্বাস্থ্যসেবা পরিষেবাগুলিকে শক্তিশালী করার জন্য বিভিন্ন বিশেষত্ব জুড়ে মোট 38টি শূন্যপদ পূরণ করা। এখানে আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং আবেদন করার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন। 





DHFWS Howrah Recruitment 2024- বিবরণ 

পদের নাম: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি পক্ষ থেকে বিশেষজ্ঞ পদে নিয়োগ করা হবে, নিচে বিস্তারিত দেওয়া রয়েছে।

  • মেডিসিন বিশেষজ্ঞ
  • শিশুরোগ বিশেষজ্ঞ
  • স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিশেষজ্ঞ
  • চক্ষু বিদ্যা বিশেষজ্ঞ

শূন্যপদের সংখ্যা: শূন্যপদগুলি নিম্নরূপ বিতরণ করা হয়: 

  • মেডিসিন: ১১টি পদ
  • শিশুরোগ: ৭টি পদ
  • স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা (G&O): ১০টি পদ
  • চক্ষুবিদ্যা: ১০টি পদ 

কারা আবেদন করতে পারবেন?

এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের অবশ্যই DHFWS হাওড়া অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে নির্দিষ্ট শিক্ষাগত মানদণ্ড পূরণ করতে হবে। তাদের এমবিবিএস সম্পন্ন করতে হবে এবং যেকোনো স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি, ডিপ্লোমা বা ডিএনবি থাকতে হবে। এই শিক্ষাগত প্রয়োজনীয়তা নিশ্চিত করে যে প্রার্থীদের বিশেষজ্ঞের ভূমিকার সাথে সম্পর্কিত দায়িত্বগুলি পরিচালনা করার জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা রয়েছে।


বয়স সীমা: জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি হাওড়া নিয়োগের নির্দেশিকা অনুসারে, এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়স সীমা 1লা জানুয়ারী 2024 অনুযায়ী 67 বছর। এই বয়স সীমা নিশ্চিত করে যে প্রার্থীরা কার্যকরভাবে সংশ্লিষ্ট দায়িত্ব পালনের জন্য উপযুক্ত সীমার মধ্যে রয়েছে।  বিশেষজ্ঞের ভূমিকা। 


কিভাবে আবেদন করবেন?

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের একটি ওয়াক-ইন ইন্টারভিউ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে হবে। সাক্ষাতকারটি 15 জুলাই 2024 তারিখে 11-এ অবস্থিত চিফ মেডিকেল অফিসার অফ হেলথ (CMOH) এর বাংলো অফিসে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে, ডাঃ পি.কে.  ব্যানার্জি রোড, লিচুবাগান, হাওড়া-711101। প্রার্থীদের তাদের সম্পূর্ণ বায়ো-ডেটা প্রস্তুত করতে হবে এবং অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা সমস্ত প্রয়োজনীয় স্ব-প্রত্যয়িত নথি সংগ্রহ করতে হবে।

নির্বাচন প্রক্রিয়া

এই বিশেষজ্ঞ পদগুলির জন্য প্রার্থীদের নির্বাচন DHFWS হাওড়া দ্বারা পরিচালিত ওয়াক-ইন ইন্টারভিউতে তাদের পারফরম্যান্সের উপর ভিত্তি করে করা হবে। এই প্রক্রিয়াটি স্বচ্ছতা নিশ্চিত করে এবং সমস্ত যোগ্য প্রার্থীদের ভূমিকার জন্য তাদের যোগ্যতা এবং উপযুক্ততা প্রদর্শনের জন্য সমান সুযোগ প্রদান করে। 

গুরুত্বপূর্ন তারিখ: এই শূন্যপদগুলির ঘোষণার বিজ্ঞপ্তিটি 4 ঠা জুলাই 2024 এ প্রকাশিত হয়েছিল, আগ্রহী প্রার্থীদের আবেদন প্রক্রিয়ার জন্য প্রস্তুত করার জন্য যথেষ্ট সময় প্রদান করে।

ওয়াক-ইন ইন্টারভিউটি 15ই জুলাই 2024-এর জন্য নির্ধারিত হয়েছে, প্রার্থীদের মনোনীত স্থানে নিজেদের উপস্থিত করার এবং তাদের যোগ্যতা প্রদর্শনের জন্য গুরুত্বপূর্ণ তারিখ চিহ্নিত করো। 


প্রয়োজনীয় লিংক

অফিসিয়াল নোটিশDownload PDF
অফিসিয়াল ওয়েবসাইটwbhealth.gov.in
আমাদের হোয়াটসঅ্যাপJoin Group
আমাদের টেলিগ্রামJoin Here
অন্যান্য চাকরির আপডেটView More












































একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ