Type Here to Get Search Results !

CSIR Durgapur Recruitment 2021-Apply online for mechanical engineer job in Durgapur

West Bengal Job :CSIR Durgapur Recruitment 2021-Apply online for mechanical engineer job in Durgapur



রাজ্যের ইঞ্জিনিয়ারিং কলেজে বিভিন্ন পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে দুর্গাপুর সেন্ট্রাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইন্সটিটিউটে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। সমস্ত আগ্রহী প্রার্থীকে অবশ্যই ভারতীয় হতে হবে। DURGAPUR CENTRAL MECHANICAL ENGINEERING RESEARCH INSTITUTE (CSIR) RECRUITMENT 2021.

পদের নাম- টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (মেকানিক্যাল/ প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং)
শূন্যপদ- মোট ১৩ টি। (UR- ৭,ST- ১,OBC- ৪,EWS- ১)
শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বরসহ মেকানিক্যাল প্রোডাকশন/ ইঞ্জিনিয়ারিং এ তিন বছরের ডিপ্লোমা সঙ্গে 3D CAD মডেলিং/ ম্যাচিনিং/ ড্রাফটিং/ CNC/ মডেলিং/ কাস্টিং ইত্যাদি ট্রেডে অন্ততপক্ষে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 


পদের নাম- টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং)
শূন্যপদ- মোট ৫ টি। (UR- ২,OBC- ১,ST- ১,EWS- ১)


শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বরসহ ইলেক্ট্রিক্যাল ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং এ তিন বছরের ডিপ্লোমা সঙ্গে সিস্টেম ডিজাইন/ মাইক্রো কন্ট্রোলার/ সেন্সর/ ডিজাইন অফ সার্কিট/ পাওয়ার ইলেকট্রিকস ইত্যাদি ট্রেডে অন্ততপক্ষে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


পদের নাম- টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ( সিভিল ইঞ্জিনিয়ারিং)


শূন্যপদ- মোট ২ টি। (UR- ১,OBC- ১)


শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বর সহ সিভিল ইঞ্জিনিয়ারিং এ তিন বছরের ডিপ্লোমা সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


পদের নাম- টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং)


শূন্যপদ- ১ টি। (UR- ১)


শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বর সহ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এ তিন বছরের ডিপ্লোমা সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


পদের নাম- টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং)


শূন্যপদ- ১ টি। (UR- ১)


শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বর সহ অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং এ তিন বছরের ডিপ্লোমা সঙ্গে ট্রাক্টর/ ফিল্ড ইকুপমেন্ট/ ভেহিকেল ইত্যাদি মেনটেনেন্স এর কাজে অন্ততপক্ষে দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- উপরোক্ত প্রতিটি পদের ক্ষেত্রে ২০/১২/২০২১ তারিখে প্রার্থীর বয়স ২৮ বছরের বেশি হওয়া যাবে না। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- মূল বেতন ৩৫,৪০০ থেকে ১,১২,৪০০ টাকা। এছাড়া মোট ভাতা ৫৩,৯৮৮ টাকা।


আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.cmeri.res.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। অন্যভাবে আবেদন গ্রাহ্য করা হবে না।
আবেদন করার শেষ তারিখ- ২০/১২/২০২১ বিকাল ৫ টা পর্যন্ত।

Official Notice: Download Now
Apply Now: Click Here 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area