Type Here to Get Search Results !

HDFC Bank Recruitment 2022, HDFC Bank Recruitment 2022 » Apply Online For Various Post

HDFC Bank Recruitment 2022 » Apply Online For Various Post


  WhatsApp |  Telegram  Google News 

Published By : Westbengaljob.in.     Date : 25.08.2022 


আপনি কি মাধ্যমিক অথবা উচ্চ মাধ্যমিক অথবা গ্রাজুয়েশন পাস করে চাকরির খোঁজ করছেন? তাহলে আপনার জন্য চলে এলো নতুন করে বিশাল বড় একটি চাকরির সুখবর। ভারতবর্ষের স্বনামধন্য ও বৃহৎ বড় HDFC ব্যাংকে (HDFC Bank Recruitment 2022)প্রচুর কর্মী নিয়োগ করা হচ্ছে। মাধ্যমিক পাস উচ্চমাধ্যমিক পাস ও গ্রাজুয়েশন পাসে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে সব মিলিয়ে প্রায় 12 হাজারেরও বেশি শূন্যপদ ফাঁকা রয়েছে। আপনি যদি একটি চাকরির খোঁজ করে থাকেন তাহলে HDFC ব্যাংক আপনাকে চাকরি করার বিরাট বড় একটি সুবর্ণ সুযোগ দিচ্ছে। আপনি পশ্চিমবঙ্গ রাজ্যে কোন জায়গার বাসিন্দা হলেই এই (HDFC Bank Recruitment 2022) চাকরির জন্য আবেদন করতে পারবেন। এখানে আপনাকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। কোন কোন পদে চাকরির জন্য নিয়োগ করা হবে, আবেদন পদ্ধতি ও কিভাবে চাকরি পাবেন বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল । নিচে আবেদন করার লিংক দেওয়া আছে যেখান থেকে আপনারা সরাসরি আবেদন করতে পারবেন। 


HDFC Bank Recruitment 2022, HDFC Bank Recruitment 2022 » Apply Online For Various Post
HDFC Bank Recruitment 2022



HDFC Bank Recruitment 2022-পদের নাম:  এখানে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও গ্রাজুয়েশন পাস এর বিভিন্ন ধরনের পদ রয়েছে সব মিলিয়ে প্রায় 12551 শূন্য পদ ফাঁকা রয়েছে। এখানে যেসব পদের জন্য কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল-


1. Administration
2. Recovery officer
3. Relation manager
4. Expert officer
5. Network Engineer
6. Assistant Manager
7. branch manager
8. Business Development Manager
9. Clerk
10. Collection officer
11. Customer relationship manager
12. Analytics
13. Manager
14. Head of Operations
15. Prohibitory officer
16. Customer Service Executive
17. Finance and Accounting
18. General manager



HDFC Bank Recruitment 2022 শিক্ষাগত যোগ্যতা: পদ অনুযায়ী আপনি মাধ্যমিক, বা উচ্চ মাধ্যমিক বা গ্রাজুয়েশন পাস হলেই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।


HDFC Bank Recruitment 2022 বয়স সীমা: আপনি 18 বছরের বেশি হলেই এখানে চাকরি করার সুযোগ পাবেন। পুরুষ ও মহিলা সকলেই এখানে চাকরির সুযোগ পাবেন।


HDFC Bank Recruitment 2022 আবেদন পদ্ধতিএখানে আবেদন করতে হলে প্রথমেই আপনাকে এইচডিএফসি ব্যাংক এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।


• অফিশিয়াল ওয়েবসাইট থেকে HDFC  ক্যারিয়ার(career) অপশনটি খুজে বের করতে হবে। অথবা আপনি সরাসরি গুগোলে HDFC CAREER লিখে সার্চ দিলেও এই অপশনটি খুজে পাবেন। 


• এরপর আপনি আপনার যোগ্যতা অনুযায়ী আপনার ইচ্ছে মত পোস্ট টি সিলেক্ট করবেন এবং তারপর নিচের দিকে একটি লিঙ্ক দেওয়া থাকবে সেখানে ক্লিক করবেন।
• এরপর আপনাকে সম্পূর্ণ নির্দেশনা দেওয়া হবে সেটি ভাল করে পড়ুন এবং আপনি ক্লিক করুন।
• আপনি যদি এইচডিএফসি ব্যাংকের নতুন আবেদন করে থাকেন তাহলে আপনাকে প্রথমে রেজিস্টার করতে হবে সঙ্গে আপনার Resume বা বায়ো ডাটা আপলোড করতে হবে এবং আপনি যদি আগে থেকেই এখানে অ্যাকাউন্ট বানিয়ে রাখেন তাহলে আপনার ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে।

• আপনারা এই লিংকে ক্লিক করে সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে পৌঁছে যেতে পারেন - https://www.hdfcbank.com.




HDFC Bank Recruitment 2022 -OFFICIAL NOTICE:CLICK HERE

 HDFC Bank Recruitment 2022-Apply  Now: CLICK HERE

















একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area