Type Here to Get Search Results !

WBSSC SLST Recruitment 2022 Notification, Eligibility | WBSSC SLST নিয়োগ 2022 বিজ্ঞপ্তি,যোগ্যতা

 

WBSSC SLST Recruitment 2022 Notification, Eligibility | WBSSC SLST নিয়োগ 2022 বিজ্ঞপ্তি,যোগ্যতা





WBSSC SLST Recruitment Notifiction 2022: ওয়েস্ট বেঙ্গল সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশন(WBSSC) প্রায় 6 বছর পরে রাজ্যে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষক নিয়োগ করতে চলেছে। সহকারী শিক্ষক এবং প্রধান শিক্ষক/প্রধান শিক্ষিকা পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি খুব তাড়াতাড়ি প্রকাশ করা হবে । WBSSC মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক এবং মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও জুনিয়র উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক/প্রধান শিক্ষিকা নিয়োগ পুজোর পরে শুরু হবে বলে জানানো হয়েছে । সূত্রের খবর, সেপ্টেম্বর মাসেই WBSSC SLST Recruitment 2022 Notification প্রকাশিত হতে চলেছে | WBSSC SLST Recruitment 2022 Notification Date, WBSSC SLST Recruitment 2022 Qualifications প্রভৃতি জানানো হবে।



WBSSC SLST Recruitment 2022 Notification


WBSSC SLST Recruitment 2022 Notification: Overview | WBSSC SLST নিয়োগ 2022 বিজ্ঞপ্তি : ওভারভিউ 

WBSSC SLST Recruitment 2022 Notification Overview: WB SSC সহকারী শিক্ষক এবং প্রধান শিক্ষক/প্রধান শিক্ষিকা পদে নিয়োগ সংক্রান্ত একটি ওভারভিউ নিচের টেবিলে দেওয়া হল।

প্রতিষ্ঠানওয়েস্ট বেঙ্গল সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশন(WBSSC)
রাজ্যপশ্চিমবঙ্গ
পরীক্ষার নামপশ্চিমবঙ্গ শিক্ষক নিয়োগ পরীক্ষা
পদসহকারী শিক্ষক এবং প্রধান শিক্ষক/প্রধান শিক্ষিকা
অফিসিয়াল ওয়েবসাইটwestbengalssc.com

WBSSC SLST Recruitment 2022 Notification | WBSSC SLST নিয়োগ 2022 বিজ্ঞপ্তি

WBSSC SLST Recruitment 2022 Notification: ওয়েস্ট বেঙ্গল সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশন(WBSSC) প্রায় 6 বছর পরে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষক নিয়োগ করতে WBSSC SLST Recruitment 2022 Notification প্রকাশ করতে চলছে ।

WBSSC SLST Recruitment 2022 Notification: Educational Qualification | WBSSC SLST নিয়োগ 2022 বিজ্ঞপ্তি: শিক্ষাগত যোগ্যতা

WBSSC SLST Recruitment 2022 Notification Educational Qualification: নবম দশম শ্রেণিতে পড়াতে হলে আবেদনকারী প্রার্থীদের অবশ্যই স্নাতক পাস হতে হবে এবং B.ED ডিগ্রি পাস হতে হবে। একাদশ-দ্বাদশ শ্রেণিতে পড়াতে হলে আবেদনকারী প্রার্থীদের অবশ্যই স্নাতকোত্তর পাস এবং B.ED ডিগ্রি থাকতে হবে।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Area